উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন টাইগাররা

আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতি !!! উইন্ডিজের বিপক্ষে টি  সিরিজ খেলতে সেন্ট লুসিয়া থেকে আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে মারটিনেক হয়ে ডোমিনিকা যেতে হয়েছে টাইগারদের। তবে, এই আটলান্টিক মহাসাগর থেকে এতো দূরের পথ পাড়ি দিতে হয়েছে ফেরি দিয়ে। পথিমধ্যেই, আটলান্টিক মহাসাগরের উত্তাল রূপে বিপদে পড়তে হয়েছে বাংলাদেশকে।

উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন টাইগাররা

উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন টাইগাররা

যত সময় গড়াতে থাকে, ততই ঢেউ আর ফেরির দুলোনিতে মনে ভয় ধরে যায় তাদের। বাঁহাতি পেসার শরিফুল ইসলাম, উইকেটরক্ষক নুরুল হাসান সোহান, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, ম্যানেজার নাফিস ইকবাল এবং সাপোর্ট স্টাফের এক সদস্য ‘মোশন সিকনেসে’ আক্রান্ত হন।

Sports Gurukul GOLN Website Logo 01 উত্তাল আটলান্টিকে ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন টাইগাররা

তাদের কয়েকজন বমিও করেন এসময়। কয়েকজন ভীষণ অসুস্থ হয়ে শুয়ে পড়েন ফ্লোরেই। দেড় ঘণ্টা ফেরিতে কাটানোর পর মার্টিনেক নামক দ্বীপে যাত্রা বিরতি ছিল। কয়েকজন ক্রিকেটার অনুরোধ করেন, তাদের যেন সেখান থেকে বিমানের ব্যবস্থা করা হয়। কিন্তু যাত্রার মাঝপথে বিরতি দিলেও বিমানের টিকিট জোগাড় করা সম্ভব হয়নি। ফলে বাকি পথও ফেরিতেই পাড়ি দিতে হয়েছে ক্রিকেটারদের।

পরে সাগর কিছুটা শান্ত হলে ক্রিকেটাররাও পরিবেশের সঙ্গে মানিয়ে নেন অনেকটাই। যদিও তাদের মনের ভয়টা দূর হয়নি এখনও। ঢেউয়ের মধ্যে বিভীষিকাময় সেই অভিজ্ঞতার কথা জাগো নিউজের সঙ্গে আলাপে জানান নাম প্রকাশে অনিচ্ছুক টাইগার শিবিরের এক সদস্য। এমন একটি যাত্রায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) কী করে রাজি হলো, সেই প্রশ্নও রাখেন তিনি।

মন্তব্য করুন