আবারো অধিনায়ক হবেন ভিরাট?

আবারো অধিনায়ক হবেন ভিরাট !!! ভিরাট কোহলি, বর্তমান সময়ে সব ধরণের ক্রিকেটের অধিনায়কত্ব থেকেই নিজেকে গুটিয়ে রেখেছেন। বর্তমান সময়ে ব্যাট হাতেও তেমন একটা ভালো সময় পার করছেন না ভিরাট। খুব সম্প্রতি, ভারতীয় টেস্ট দলের অধিনায়কত্ব ছেড়েছেন ভিরাট। এমনকি, এ বছরের আইপিএলেও নিজেকে অধিনায়কত্বের চাপ থেকে মুক্ত রাখার জন্য অধিনায়কত্ব করেননি ভিরাট।

আবারো অধিনায়ক হবেন ভিরাট?
ইংল্যান্ডের মাটিতে নিজের প্রথম টেস্ট সেঞ্চুরির পর ভিরাট

আবারো অধিনায়ক হবেন ভিরাট?

 

ইংল্যান্ডের মাটিতে গত বছর স্থগিত হওয়া টেস্ট সিরিজে ভারতের অধিনায়ক ছিলেন কোহলি। কিন্তু এই সিরিজের পঞ্চম টেস্ট ম্যাচটি যখন হচ্ছে, তখন সেই নেতৃত্বভার রোহিত শর্মার কাঁধে।তবে,  ভারতীয় টেস্ট দলের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা করোনা আক্রান্ত হওয়ায় এখন শঙ্কায় পড়েছে তার এই টেস্টে খেলা নিয়ে। এখন, প্রশ্ন উঠেছে আবারো ভারতীয় দলের অধিনায়কত্ব করবেন কোহলি?

বিরাট কোহলি Virat Kohli 2255 4 আবারো অধিনায়ক হবেন ভিরাট?

এ বিষয়ে ভিরাট কোহলির ছোটবেলার কোচরাজকুমার শর্মা মনে করেন, কোহলি অধিনায়ক হবেন না। এর কারণ হিসেবে তিনি বলছেন, ‘তাকে বরখাস্ত করা হয়নি বা সরিয়ে দেওয়া হয়নি। সে নিজেই অধিনায়কত্ব ছেড়ে দেয়। তাই আমার মনে হয়, তাকে আর অধিনায়ক হিসেবে দেখা যাবে না। বিসিসিআই বা নির্বাচকরা কী করবেন আমি জানি না। কোহলি একজন টিমম্যান। সে চায় ভারতীয় দল ভালো খেলুক। দলের জন্য সে অবদান রাখতে চায়। আমার মনে হয় সে সেটা ভালোভাবেই করছে। ‘ এখন দেখার বিষয়, এই টেস্টে কে ভারতের হয়ে অধিনায়কত্ব করবেন?

Sports Gurukul GOLN Website Logo 01 আবারো অধিনায়ক হবেন ভিরাট?

মন্তব্য করুন