এমবাপ্পে থাকছেন পিএসজিতেই !!

এমবাপ্পে থাকছেন পিএসজিতেই : কিলিয়ান এমবাপ্পে, বর্তমান সময়ে ফুটবল বিশ্বের এক অন্যতম সেরা স্ট্রাইকার। খুব অল্প সময়ের মধ্যেই নিজ দেশের হয়ে কিলিয়ান এমবাপ্পে  জিতেছেন ফুটবল বিশ্বকাপ। বর্তমান সময়ে, ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইনে খেলছেন তিনি। তবে, এর মধ্যেই গুঞ্জন উঠেছিল যে স্প্যানিশ জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদে যোগ দিবেন কিলিয়ান এমবাপ্পে।

এমবাপ্পে থাকছেন পিএসজিতেই!!
রিয়াল মাদ্রিদের বিপক্ষে এমবাপ্পে

কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে নাটকের নতুন পর্ব জানা গিয়েছিল গতকাল বাংলাদেশ সময় সন্ধ্যায়। ইতালিয়ান সংবাদকর্মী ফ্যাব্রিজিও রোমানো টুইট করে জানিয়েছিলেন, পিএসজি ফরোয়ার্ড এমবাপ্পে সেদিন স্থানীয় সময় বিকালে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন করে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছিলেন।

[ এমবাপ্পে থাকছেন পিএসজিতেই !! ]

সেই সিদ্ধান্ত হলো, তিনি পিএসজির সঙ্গেই চুক্তি নবায়ন করতে চান। তবে রিয়াল কিংবা পিএসজির পক্ষ থেকে তখনো সে বিষয়ে তখনো আনুষ্ঠানিকভাবে কিছু জানানো হয়নি।

নানা সূত্রের খবর থেকে কালই বোঝা গিয়েছিল, রিয়ালের ভাগ্যে এমবাপ্পে–শিঁকে ছিঁড়ছে না। ইতালিয়ান সাংবাদিক জিয়ানলুকা দি মারজিও এক রকম নিশ্চিত হয়ে বলেই দিয়েছিলেন, রিয়ালে আর যাওয়া হচ্ছে না এমবাপ্পের। পিএসজির প্রস্তাবে রাজি হয়ে প্যারিসেই থেকে যাচ্ছেন তিনি। রোববারের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর কথা ছিল এমবাপ্পের।

 

ফরাসি ক্লাবটি এমবাপ্পেকে কী সব অভূতপূর্ব প্রস্তাব দিয়েছে, তা জানাজানি হয়ে গিয়েছিল। পরিবারের লোকজনও যে এমবাপ্পের প্যারিসেই থেকে যাওয়ার পক্ষে, এটা তো জানা ছিল আগে থেকেই। যে কারণে রিয়াল সভাপতি পেরেজ তাঁর খেলোয়াড়দের জানিয়ে দেন, এমবাপ্পের সতীর্থ হওয়ার আশা ছেড়ে দাও। নিজেদের ভবিষ্যতের চিন্তা করো এমবাপ্পেকে ছাড়াই।

এরপর ফুটবলারদের দলবদল সংক্রান্ত খবরের বিশ্বস্ত সূত্র রোমানো ফ্যাব্রিজিওর টুইটটিতে সবাই একরকম নিশ্চিতই হয়ে গেলেন। টুইটে রোমানো লিখেছেন, ‘কিলিয়ান এমবাপ্পে আজ বিকালে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন করেছিলেন। নিজের সিদ্ধান্তটা তিনি সরাসরি পেরেজকে বলেছেন; পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবেন। কথাবার্তা পাকা হয়ে গেছে এবং তা শতভাগ নিশ্চিত।’

মন্তব্য করুন