এশিয়া কাপের দলে থাকতে পারেন মৃত্যুঞ্জয় চৌধুরী?

আজ এশিয়া কাপের দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ( বিসিবি)। তবে, এশিয়া কাপের দলে থাকতে পারে এক বা একাধিক চমক। এদিকে, গুঞ্জন উঠেছে সম্প্রতি উইন্ডিজ ‘এ’ দলের হয়ে সফরে থাকা পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকে এশিয়া কাপের স্কোয়াডে রাখা হতে পারে। এছাড়াও, সৌম্য এবং সাব্বিরের মধ্যে যেকোনো একজনকে দেখা যেতে পারে এশিয়া কাপের স্কোয়াডে।

        এশিয়া কাপের দলে থাকতে পারেন মৃত্যুঞ্জয় চৌধুরী?

বিপিএল ২০২২ এ নিজের বোলিং নৈপুণ্যে সবাইকে মুগ্ধ ক্ররেছিলেন মৃত্যুঞ্জয়। বিপিএলের এবারের আসরে হ্যাট্রিকও করেছিলেন সিলেট সানরাইজার্সের বিপক্ষে। এরপরেই, লাইমলাইটে আসেন মৃত্যুঞ্জয়।

1 4 এশিয়া কাপের দলে থাকতে পারেন মৃত্যুঞ্জয় চৌধুরী?

পেস বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংটাও বেশ ভালোই করতে পারেন যার কারণে তাকে একজন বোলিং অলরাউন্ডার বললে ভুল হবে না। দলের অন্য পেসারদের মধ্যে তার ব্যাটিংই সবচেয়ে ভালো। মৃত্যুঞ্জয়ের প্রিয় ক্রিকেটার ইংল্যান্ডের বেন স্টোকস এবং প্রিয় বোলার প্রোটিয়া পেসার ডেইল স্টেইন। হতে চান তার মতোই। অনূর্ধ্ব-১৯ দলের অন্য ক্রিকেটারদের মতো তারও মনজুড়ে জাতীয় দলে খেলার তীব্র আকাঙ্ক্ষা।

2 1 এশিয়া কাপের দলে থাকতে পারেন মৃত্যুঞ্জয় চৌধুরী?

২০১৮ সালে আফগানিস্তান অনূর্ধ্ব-১৭ দলের বিপক্ষে সিরিজ খেলতে ভারত সফরে যান মৃত্যুঞ্জয়। সেই সিরিজে দারুণ সব কাটার ও রিভার্স সুইংয়ে প্রতিপক্ষ ব্যাটসম্যানদের নাকাল করে নির্বাচকদের মন জয় করতে থাকেন মৃত্যুঞ্জয়। যার সুবাদে, সুযোগ পেয়ে যান অনুর্ধ্ব-১৯ দলে।  এরপর ইংল্যান্ডে অনুষ্ঠেয় অনুর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজেও দারুণ পারফর্ম করে তিনি এখন যুব বিশ্বকাপ দলে বাংলাদেশের পেস আক্রমণের কান্ডারী।

mr4 এশিয়া কাপের দলে থাকতে পারেন মৃত্যুঞ্জয় চৌধুরী?

তবে, ইনজুরির পরে নিজেকে হারিয়ে ফেলেননি মৃত্যুঞ্জয় চৌধুরী। কঠোর পরিশ্রমে আবারো নিজদের স্বপ্নের পেছনে ছুটছেন তিনি। এখন , দেখার বিষয় সম্প্রতি, সময়ে পরিশ্রম এবং বোলিং ফর্ম ধরে রেখে নিজেকে কোথায় নিয়ে যেতে পারেন মৃত্যুঞ্জয়। এশিয়া কাপের দলে থাকতে পারাটাও, তার জন্য সৌভাগ্যের হলেও , এখন দেখার বিষয় তিনি দলে থাকছেন কি থাকছেন না।

আরো পড়ুনঃ 

মন্তব্য করুন