তিন মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাহিরে তামিম ইকবাল

আগামী তিন মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাহিরে তামিম ইকবাল:  বর্তমান ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল খান। নভেম্বরে ভারতকে আতিথ্য দেবে বাংলাদেশ, যেখানে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশের অধিনায়কত্ব করবেন তামিম ইকবাল। এর আগে, টানা তিনটি টি টোয়েন্টি টুর্নামেন্ট থাকার কারণে তিন মাস আর বাংলাদেশের জার্সি গায়ে আন্তর্জাতিক ক্রিকেটে মাঠে নামা হচ্ছে না তামিম ইকবালের।

তিন মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাহিরে তামিম ইকবাল

কিছুদিন আগেই, আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। একতো, টি টোয়েন্টি দলের ওপেনার সংকট এবং এর মধ্যে মরার উপর খাড়ার ঘা হিসেবে এসে দাঁড়িয়েছে গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে তামিম ইকবালের অনুপস্থিতি।

t2 তিন মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাহিরে তামিম ইকবাল

টি টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের হয়ে সেঞ্চুরি করা একমাত্র ক্রিকেটার হলেন তামিম ইকবাল। এছাড়াও। ২০১৬ টি টোয়েন্টি বিশ্বকাপে সে আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন তামিম।

t33 তিন মাস আন্তর্জাতিক ক্রিকেটের বাহিরে তামিম ইকবাল

তামিম ইকবাল। বাংলাদেশের ইতিহাসের সেরা ব্যাটসম্যান, রান আর সেঞ্চুরি সংখ্যা তাই বলে। রান আর সেঞ্চুরি দুই দিকেই বাংলাদেশের এক নম্বর ব্যাটসম্যান তামিম ইকবাল। চট্টলার এই ব্যাটসম্যান বাংলাদেশের পক্ষে ওয়ানডে ক্রিকেটে করেছেন ১৪ সেঞ্চুরি।

আরো পড়ুনঃ 

মন্তব্য করুন