ফুটবলারের কাছে ক্ষমা চাইলো বিবিসি

ফুটবলারের কাছে ক্ষমা চাইলো বিবিসি : ইংলিশ ফুটবলার রাহিম স্টার্লিংয়ের কাছে ক্ষমা চাইলো ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।গত ৪ জুলাই প্রিমিয়ার লিগে খেলা একজন খেলোয়াড়কে ধর্ষণের অভিযোগে আটক করে পুলিশ। এখনো নাম অজানা থাকা সেই খেলোয়াড়ের ধর্ষণের বিষয়ে রিপোর্ট করছিল বিবিসি। যখন খবরটি পড়া হচ্ছিল তখন বিবিসির উপস্থাপকের পেছনে থাকা পর্দায় ভেসে ওঠে রাহিম স্টার্লিংয়ের ছবি।

ফুটবলারের কাছে ক্ষমা চাইলো বিবিসি

ফুটবলারের কাছে ক্ষমা চাইলো বিবিসি

বিবিসির পক্ষ থেকে জানানো হয়, প্রযুক্তিগত সমস্যার কারণে এমন ভুল হয়েছে। এর আগে রাহিম স্টার্লিংয়ের দলবদল নিয়ে খবর প্রকাশ করেছিল বিবিসি। সেই রিপোর্টেই ছবিটি দেওয়া হয়েছিল। ভুলবশত ধর্ষণের খবর পড়ার সময়ও ছবিটি ভেসে ওঠে।

বিবিসির পক্ষ থেকে জানানো হয়, যে খেলোয়াড়ের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠেছে, সেই খেলোয়াড়টির সঙ্গে রাহিম স্টার্লিংয়ের কোনো সংযোগ নেই।

Sports Gurukul GOLN Website Logo 01 ফুটবলারের কাছে ক্ষমা চাইলো বিবিসি

বিবিসি রাহিম স্টার্লিংয়ের কাছে ক্ষমা চেয়ে বলে, আমাদের স্পোর্টস বুলেটিনে, প্রযুক্তিগত সমস্যার কারণে, যৌন অপরাধের দায়ে আটক প্রিমিয়ার লিগের খেলোয়াড়ের খবর পাঠ করার সময় রাহিম স্টার্লিংয়ের ছবি ভেসে ওঠে। সম্পূর্ণ আলাদা একজন খেলোয়াড়ের ছবি দেখানো হয়েছিল। এরকম ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

সূত্র: গোলডটকম

 

cropped New Website Logo Sports Gurukul 01 min ফুটবলারের কাছে ক্ষমা চাইলো বিবিসি

আরও পড়ুন:

মন্তব্য করুন