পাইওনিয়ার লিগে চ্যাম্পিয়ন বরিশাল ফুটবল একাডেমি

পাইওনিয়ার (অনূর্ধ্ব-১৫) ফুটবল লিগ চ্যাম্পিয়ন হয়েছে বরিশাল ফুটবল একাডেমি। শুক্রবার রাজধারী বসুন্ধরা কিংস এরেনায় অনুষ্ঠিত ফাইনালে বরিশাল ফুটবল একাডেমি টাইব্রেকারে ৪-৩ গোলে হারিয়েছে জারা গ্রিন ভয়েস কিশোর বাংলা ক্লাবকে। নির্ধারিত সময়ের খেলা ৩-৩ গোলে ড্র ছিল।

দুই দলই টুর্নামেন্টের ফাইনালে উঠে তৃতীয় বিভাগ লিগে খেলার যোগ্যতা অর্জন করেছিল। এই ফাইনালটি ছিল দুই দলের মধ্যে শ্রেষ্ঠত্বের লড়াইয়। সে লড়াইয়ে শেষ হাসি বরিশালের কিশোরদের।

দুর্দান্ত শুরু করেছিল জারা গ্রিন ভয়েস কিশোর বাংলা ক্লাব। ম্যাচের প্রথম মিনিটেই দলটিকে এগিয়ে দিয়েছিলেন আকাশ ইসলাম। তবে ম্যাচে ফিরতে বেশি সময় নেয়নি বরিশালের কিশোররা। ৪ মিনিটে স্বাধীন হোসেনের গোলে সমতা আসে ম্যাচে।

২৩ মিনিটে এহসান ইসলামের গোলে দ্বিতীয়বার লিড নেয় জারা গ্রিন ভয়েস কিশোর বাংলা ক্লাব। ৩০ মিনিটে এহসানউল্লাহ রকিবের গোলে ম্যাচে ফেরে বরিশাল। ৩৬ মিনিটে এহসান ইসলাম নিজের দ্বিতীয় গোল করলে আবার লিড নেয় বরিশাল। কিন্তু সেই এগিয়ে থাকাও তারা ধরে রাখতে পারেনি। ৫৫ মিনিটে আল কাফির গোলে সমতা আনে বরিশাল।

এরপর আর কোন দল গোল করতে না পারলে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। ১০ মিনিট করে ২০ মিনিটের অতিরিক্ত সময়ের খেলায়ও হয়নি আর গোল। শিরোপা নির্ধারণ হয়েছে ভাগ্য নামক টাইব্রেকারে। শেষ পর্যন্ত বরিশাল টাইব্রেকারে ৪-৩ গোলে জিতে শিরোপা জয়ের উল্লাস করে।

মন্তব্য করুন