বেটউইনার চুক্তি বাতিল করে দেশকে বেছে নিলেন সাকিব

বেটউইনার চুক্তি বাতিল করে দেশকে বেছে নিলেন সাকিব। ক্রীড়াভিত্তিক ওয়েবসাইট বেটউইনার নিউজের একটি সহ প্রতিষ্ঠান বেটউইনার অনলাইন বেটিং নিয়ে কাজ করে থাকে। যে কারণে, আজ বোর্ড সভার পর সিদ্ধান্ত নেওয়া হয় বেটউইনারের সাথে চুক্তি কিংবা ক্রিকেটের যেকোন একটিকে বেছে নিতে হবে সাকিবকে।

বেটউইনার চুক্তি বাতিল করে দেশকে বেছে নিলেন সাকিব

তবে, শেষ পর্যন্ত দেশকেই বেছে নিলেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টারবয় সাকিব আল হাসান। আজ বোর্ড সভায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সরাসরিই ইঙ্গিত দিয়ে দিয়েছিলেন যে দেশের হয়ে খেলতে হয়ে বেটউইনারের সাথে সকল প্রকার চুক্তি বাতিল করতে হবে। সাকিব করেছেনও তাই।

1 4 বেটউইনার চুক্তি বাতিল করে দেশকে বেছে নিলেন সাকিব

লোকে বলে, সাকিব আল হাসান দলে থাকা মানে একজনের দ্বারাই দুইজন ক্রিকেটারের সার্ভিস পাওয়া। সাকিব দলে থাকা মানেই একজন ভরসাযোগ্য ব্যাটার এবং একজন ভরসাযোগ্য বোলারের ভূমিকা একত্রেই পালন করবেন একজন।

2 2 বেটউইনার চুক্তি বাতিল করে দেশকে বেছে নিলেন সাকিব

সাকিব বছরের পর বছর বাংলাদেশের হয়ে এমন সার্ভিস দিয়ে গেছেন বলেই, দীর্ঘদিন ক্রিকেটের সব ফরমেটে বিশ্বসেরা অলরাউন্ডারের তালিকায় ছিলেন তিনি। কিন্তু, সাকিব দলে না থাকলে দলে কম্বিনেশন ঠিক রাখা কঠিন হয়ে পড়ে। যার কারণে, সাকিবের এশিয়া কাপে অংশগ্রহণ বিয়ে বেশ শঙ্কায়ই পড়েছিলেন বাংলাদেশ দলের সমর্থকেরা। তবে, সেই কালো মেঘ কেটেছে।

3 2 বেটউইনার চুক্তি বাতিল করে দেশকে বেছে নিলেন সাকিব

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন এবং সুপারস্টার হলেন, সাকিব আল হাসান। তবুও, বারবার গুরুত্বপুর্ণ সিরিজে সাকিবের বিরতি নেয়া , কিংবা সেই সিরিজে হঠাৎ করে সাকিবের খেলা নিয়ে আশঙ্কা  একজন সাকিব ভক্তের মাঝে উদ্বিঘ্নতার জন্ম দিতেই পারে। অভিমানী সুরে সাকিবকে সেই ভক্ত প্রশ্ন করতেই পারে,” আর কতো, সাকিব?।”

তবুও নিজের অলরাউন্ড নৈপুণ্যে নিজের সমালোচকদের চোখে বুড়ো আঙ্গুল দিয়ে , সমালোচনার জবাব সাকিব দিবেন, যেনো দেশের কোটি কোটি ক্রিকেট প্রেমীর আকাঙ্ক্ষা। সাকিব পেরেছেন, সাকিব পারেন, সাকিবকে পারতেই হবে দেশের জন্য , তার ভক্তের জন্য।

আরো পড়ুনঃ 

মন্তব্য করুন