ব্যাট হাতে “ফুটবলার” হ্যারি কেইন

ব্যাট হাতে হ্যারি কেইন, কথাটি প্রথমে শুনলে চোখ কপালে উঠলেও কথাটি সত্যি। ইংল্যান্ড জাতীয় ফুটবল দলের অধিনায়ক হ্যারি কেইনকে সোমবার ব্যাট হাতে  দেখা গেছে লর্ডস ক্রিকেট গ্রাউন্ডে একজন ক্রিকেটারের ভূমিকায়।

                       ব্যাট হাতে “ফুটবলার” হ্যারি কেইন

এমনিতেই ক্রিকেট খেলার বড় ভক্ত কেইন। এছাড়াও, কিছু দিন ভারতীয় ক্রিকেট দলের সুপার স্টার বিরাট কোহলির সঙ্গে দেখা হয়েছিল তাঁর। এর পর ভিরাট কোহলির খেলা দেখে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ভিরাট কোহলির ইনিংসের বেশ প্রশংসাও করেছিলেন ইংলিশ ফুটবল দলের এই অধিনায়ক । এছাড়াও, এর  আগে ইংলিশ অলরাউন্ডার মঈন আলী ও ইংলিশ ফুটবলার স্টুয়ার্ট ব্রডের সঙ্গেও ক্রিকেট-ফুটবলের অদলবদল করেছিলেন কেইনরা।

1 1 ব্যাট হাতে "ফুটবলার" হ্যারি কেইন

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকেও টটেনহাম হটস্পারের ড্রেসিং রুমে সতীর্থদের নিয়ে ক্রিকেট খেলায় মেতে থাকার একটি ভিডিও ভাইরাল হয়েছিল বেশ কয়েকদিন আগে।

লর্ডসে গতকালের ম্যাচে উদ্‌যাপনের উপলক্ষ ছিল আরও একটি । দ্যা হান্ড্রেড টুর্নামেন্টে ম্যাচ শুরুর আগে ২৩ সেকেন্ড করতালিতে স্মরণ করা হয়েছিল প্রয়াত লেগ স্পিন কিংবদন্তি শেন ওয়ার্নকে যার এ মৌসুমেও লন্ডন স্পিরিটের প্রধান কোচের দায়িত্ব পালন করার কথা ছিল।

2 ব্যাট হাতে "ফুটবলার" হ্যারি কেইন

সোমবার (৮ আগস্ট) লর্ডসে দ্যা হান্ড্রেড টুর্নামেন্টের ম্যাচে মুখোমুখি হয়েছিল লন্ডন স্পিরিট ও ম্যানচেস্টার অরিজিনালস। এই ম্যাচের আগে ক্রিকেটের তীর্থ ভূমি খ্যাত লর্ডসে ক্লাব সতীর্থ দোহার্টিকে নিয়ে ছক্কা চ্যালেঞ্জে অংশ নেন হ্যারি কেন।

 ব্যাট হাতে "ফুটবলার" হ্যারি কেইন
ব্যাট হাতে “ফুটবলার” হ্যারি কেইন

কেইন এবং ডোহের্টি দুইজনই ব্যাট হাতে এই ছক্কা মারার  প্রতিযোগিতায় নেমেছিলেন। ৫ বলের ছক্কা মারার এই চ্যালেঞ্জে নামানো হয় কেইন এবং দোহার্টিকে। তবে, ছক্কা মারার এই প্রতিযোগিতায় জিতেছেন দোহার্টিই।

আরো পড়ুনঃ 

মন্তব্য করুন