মেসির প্রতি এমবাপ্পের আচরণে ক্ষুব্ধ রুনি

মেসির প্রতি এমবাপ্পের আচরণে ক্ষুব্ধ রুনি। হ্যা, মেসির প্রতি এমবাপ্পের দৃষ্টিকটু আচরণে এমবাপ্পের বেশ সমালোচনা করেছেন সাবেক ইংলিশ কিংবদন্তী ফুটবলার ওয়েইন রুনি। পিএসজি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পের আচরণ নিয়ে প্রশ্ন তুলেছেন ইংল্যান্ডের প্রাক্তন তারকা ওয়েন রুনি। চলতি ফরাসি লিগ ওয়ানে সতীর্থ লিওনেল মেসির প্রতি তাঁর প্রকাশ্যে অবজ্ঞার ঘটনায় বেশ ক্ষুব্ধ রুনি।

g33 মেসির প্রতি এমবাপ্পের আচরণে ক্ষুব্ধ রুনি

                 মেসির প্রতি এমবাপ্পের আচরণে ক্ষুব্ধ রুনি

তাই তো, এমবাপ্পের সঙ্গে মেসি-নেইমারের সম্পর্কের অবনতি যে বিদ্যমান তা ফুটবল পাড়ায় বহুদিন ধরে চলমান। গত সপ্তাহে ম্যাপেলিয়ের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন সময়ে বর্তমান সময়ের সেরা ফুটবলার লিওনেল মেসিকে ধাক্কা মারেন এমবাপ্পে। এ ঘটনায়ই এক প্রকার ফুঁসে উঠেছেন সাবেক কিংবদন্তী ওয়েন রুনি।

g1 মেসির প্রতি এমবাপ্পের আচরণে ক্ষুব্ধ রুনি

সেই ম্যাচে পিএসজি মাপেলিয়ে কে ৫-২ গোলে হারায়। ম্যাচের এক পর্যায় একটি পেনাল্টি পায় পিএসজি। সেই পেনাল্টি কিলিয়ান এমবাপ্পে নিতে চাইলেও পেনাল্টি নেনে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। ওই সময়েই, পেনাল্টি না নিতে পেরে লিওনেল মেসি ধাক্কা মারেন এমবাপ্পে। এতেই চটেছেন রুনি।

g22 মেসির প্রতি এমবাপ্পের আচরণে ক্ষুব্ধ রুনি

‘একজন ২২-২৩ বছরের ফুটবলার মেসিকে কাঁধ দিয়ে ধাক্কা দিচ্ছে…আমি আমার জীবনে কখনও এর থেকে বেশি অহং কারও মধ্যে দেখিনি। কেউ একটাআমাকে মনে করিয়েছে যে এমবাপের বয়স ২২ বছর। আমি বলব, ওই বয়সে মেসি চারবার ব্যালন ডি’অর পেয়েছিল!’’

রুনি মাত্র ৯ বছর বয়সে এভার্টনের যুব দলে যোগদান করেছিলেন এবং ২০০২ সালে মাত্র ১৬ বছর বয়সে এই ক্লাবের সাথে তার প্রথম পেশাদার চুক্তি স্বাক্ষর করেন। ২০০৪ সালের গ্রীষ্মে, ম্যানচেস্টার ইউনাইটেডে ২৫.৬ মিলিয়ন ইউরোর বিনিময়ে যোগদান করার পূর্বে, তিনি এই মার্সিসাইড ক্লাবটিতে দুই মৌসুম অতিবাহিত করেছিলেন। ম্যানইউর হয়ে ১৬টি শিরোপা জিতেছিলেন তিনি।

 

 

 

মন্তব্য করুন