রোনালদোর রেকর্ড ভাঙলেন দিবালা

ক্রিশ্চিয়ানো রোনালদোর রেকর্ড ভাঙলেন আর্জেন্টাইন স্টার পাওলো দিবালা। ইতালিতে নিজের নামের সর্বোচ্চ জার্সি বিক্রির তালিকায় রোনালদোকে ছাড়িয়ে গেলেন দিবালা।

রোনালদোর রেকর্ড ভাঙলেন দিবালা

রোনালদোর রেকর্ড ভাঙলেন দিবালা

এর আগে, রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্তাসে যোগ দেয়ার সময় ইতালিতে এক দিনে নিজের নামের সর্বোচ্চ জার্সি বিক্রির রেকর্ড গড়েছিলেন রন। কিন্তু, এবার জুভেন্তাস থেকে এ এস রোমায় যোগ দেয়ার পর রোনালদোর সে রেকর্ড ভেঙে ফেললেন পাওলো দিবালা।

রোমার হয়ে ২১ নম্বর জার্সি পড়ে মাঠ মাতাবেন দিবালা। তবে, এর আগে জুভেন্তাসে ১০ নম্বর জার্সি পড়েই খেলেছিলেন তিনি।

Sports Gurukul GOLN Website Logo 01 রোনালদোর রেকর্ড ভাঙলেন দিবালা

পাওলো ব্রুনো এক্সজিল দিবালা একজন আর্জেন্টেনীয় পেশাদার ফুটবলার যিনি একজন ফরওয়ার্ড হিসেবে সেরিয়ে আ ক্লাব রোমা এবং আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল-এ খেলে থাকেন।

২০১১ সালে আর্জেন্টেনীয় ফুটবল ক্লাব ইনস্টিটুটো দে কর্ডোবা এর সাথে তার একজন পেশাদার ফুটবলার হিসেবে কর্মজীবন শুরু করার পর, ২০১২ সালে তিনি ইটালীয় ফুটবল ক্লাব পালেরমোতে চলে আসেন; একজন ফুটবলার হিসেবে ইটালীয় ফুটবল লীগ সিরিয়া এ’তে খেলার নৈপুন্যের কারণে পরবর্তীতে ২০১৫ সালে জুভেন্টাস-এ স্থানান্তর অর্জন করেন, যেখানে তিনি তার নতুন ক্লাবের সাথে প্রথম সিজনের সময়কালে লিগ টাইটেল, কোপা ইটালিয়া এবং সুপারকোপা ইটালিয়ানা জয় করেন।

Sports Gurukul GOLN Website Logo 01 রোনালদোর রেকর্ড ভাঙলেন দিবালা

তার খেলার সৃজনশীল শৈলী, গতি, প্রতিভা, কৌশল এবং লক্ষ্য চক্রের কারণে তাকে “লা জোগা” ডাকনাম নাম দেওয়া হয়েছে ( স্পেনীয় ভাষায় “রত্ন”)।

আরও পড়ুন:

মন্তব্য করুন