রোহিত খেলবেন কিনা , এ বিষয়ে ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়

রোহিত খেলবেন কিনা !!!! রোহিত শর্মার টেস্ট খেলা নিয়ে রটছে বহু গুঞ্জন। করোনা আক্রান্ত হওয়ায় আজ ভারতীয় দলের সঙ্গে প্র্যাক্টিসেও মাঠে আসেননি রোহিত। ভারতের বেশকিছু ভরসাযোগ্য গণমাধ্যমতো ইতোমধ্যে ঘোষণাও দিয়ে দিয়েছে যে রোহিতের বদলে এজবাস্টনে ইংল্যান্ডের বিপক্ষে ভারতীয় দলকে নেতৃত্ব দিবেন জাসপ্রিত বুমরাহ।

রোহিত খেলবেন কিনা , এ বিষয়ে ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়

রোহিত খেলবেন কিনা , এ বিষয়ে ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়

রবিবার (২৬ জুন) বিসিসিআইয়ের তরফে অধিনায়ক রোহিতের করোনা আক্রান্ত হওয়ার খবর জানানো হয়। এরপর থেকেই রোহিত টেস্ট আদৌও খেলতে পারবেন কিনা, সেই নিয়ে জল্পনা শুরু হয়। ভারতীয় দলের অধিনায়কত্ব কে করবেন জল্পনা রয়েছে সেই নিয়েও। ম্যাচের আগে আজ ভারতীয় কোচ রাহুল দ্রাবিড় সাংবাদিক সম্মেলন করেন। তবে তিনি স্পষ্টভাবে কোনও জবাব দিলেন না।

Sports Gurukul GOLN Website Logo 01 রোহিত খেলবেন কিনা , এ বিষয়ে ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়

দ্রাবিড় বলেন, ‘রোহিত শর্মার ওপর নজর রাখা হচ্ছে। ও এখনও টেস্ট থেকে ছিটকে যায়নি। তবে হ্যাঁ, সবার আগে ওকে (করোনা) নেগেটিভ হতে হবে।’

ইংল্যান্ডের নিয়ম অনুযায়ী করোনা আক্রান্ত হলে অন্তত পাঁচ দিনের কাউকে নিভৃতবাসে কাটাতে হয়। অর্থাৎ ম্যাচের আগে রোহিত শর্মা অনুশীলন করার সম্ভাবনা প্রায় নেইই। রোহিতের অবশ্যই আরও একবার করোনা পরীক্ষা করা হবে। তবে তাঁর রিপোর্ট নেগেটিভ আসলেও, বিনা ম্যাচ প্র্যাক্টিসে এবং করোনা থেকে উঠেই তাঁকে ভারত মাঠে নামানোর ঝুঁকি নেবে কিনা, সেই নিয়ে সন্দেহ থাকছেই।

 

cropped New Website Logo Sports Gurukul 01 min রোহিত খেলবেন কিনা , এ বিষয়ে ইংল্যান্ডকে ধোঁয়াশায় রাখলেন দ্রাবিড়

আরও পড়ুন:

মন্তব্য করুন