শিরোপা বুঝে পাওয়ার আনন্দ কিংসের

শিরোপা বুঝে পাওয়ার আনন্দ কিংসের, তিন ম্যাচ হাতে রেখেই চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের শিরোপা জয় নিশ্চিত করে বসুন্ধরা কিংস। টানা পঞ্চমবারের মতো লিগ শিরোপা জিতেছে তারা। আজ শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) শিরোপা বুঝিয়ে দিয়েছে কিংসকে। বাংলাদেশ পুলিশ এফসির বিপক্ষে ম্যাচে কিংসের শিরোপা বুঝে পাওয়া উপলক্ষ্যে রঙিন হয়ে ওঠে বসুন্ধরা কিংস অ্যারেনা। নিয়ম রক্ষার ম্যাচে পুলিশের বিপক্ষে ২-২ গোলে ড্র করলেও কিংসের শিরোপা বুঝে পাওয়ার আনন্দে প্রভাব পড়েনি।

শিরোপা বুঝে পাওয়ার আনন্দ কিংসের

টানা পঞ্চম বারের মতো লিগ শিরোপা গ্রহণের দিন বসুন্ধরা কিংস অ্যারেনায় ছিল উৎসবের আমেজ। আগে থেকেই শিরোপা উদযাপনের প্রস্তুতি নিয়ে রেখেছিল ক্লাবটি। পুলিশের বিপক্ষে কিংসের ম্যাচ শেষ হওয়ার পরপরই আলোর ঝলকানিতে রঙিন হয়ে ওঠে কিংস অ্যারেনা। আনন্দ-উল্লাসে মাতেন খেলোয়াড়, কোচ, কর্মকর্তা, দর্শকরা। কিংসকে বাফুফের শিরোপা বুঝিয়ে দেওয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান পাপন।

শিরোপা বুঝে পাওয়ার আনন্দ কিংসের

শিরোপা উদযাপনের দিন পুলিশের বিপক্ষে ম্যাচে কিংসের শুরুটা সেভাবে হয়নি। বড় কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি ক্লাবটি। তবে ৪৩ মিনিটে ডেডলক ভাঙেন কিংসের নাইজেরিয়ান ফুটবলার এমফন উদোহ। শেখ মোরসালিনের রক্ষণচেরা থ্রু বল ধরে বক্সের ডান প্রান্তে এগিয়ে যান ডরিয়েলটন। তার ক্রস থেকে হেডে গোল করেন এমফন।

এক গোলে এগিয়ে থেকে বিরতিতে গেলেও দ্বিতিয়ার্ধে খুব বেশি সময় এগিয়ে থাকতে পারেনি অস্কার ব্রুজেনের শিষ্যরা। ৫০ মিনিটে সমতায় ফেরে পুলিশ এফসি। রবসন রবিনহোর ভুল পাস থেকে বল পান এডওয়ার্ড মোরিও। তার পাস থেকে বক্সের বাইরে থেকে দূরপাল্লার শটে গোল করেন মাহাদি ইউসুফ।

 

এ্যাথলেটিক্স খেলার আইন কানুন । খেলাধুলার আইন
গুগল নিউজে আমাদের ফলো করুন

 

সমতায় ফিরে গোলের জন্য আরও মরিয়া হয়ে ওঠে পুলিশ। আবার গোলের দেখাও পায় তারা। ৬৮ মিনিটে সতীর্থের পাস ধরে বক্সের ভেতর প্রবেশ করেন এডওয়ার্ড মোরিও। তার জোরালো শট প্রতিহত করতে পারেননি কিংসের গোলরক্ষক আনিসুর রহমান জিকো। তবে পুলিশের এগিয়ে যাওয়ার আনন্দ বেশিক্ষণ থাকেনি। কয়েক মিনিটের মধ্যেই ডরিয়েলটনের গোলে সমতায় ফেরে কিংস।

 

শিরোপা বুঝে পাওয়ার আনন্দ কিংসের

 

মোরসালিনের পাস থেকে বক্সের কাছে বল পান রবসন। পুলিশের ডিফেন্ডারদের ফাঁকি দিয়ে বক্সের ভেতরে থাকা ডরিয়েলটনকে বল বাড়িয়ে দেন দলের অধিনায়ক। প্লেসিং শটে গোল করে দলকে সমতায় ফেরান তিনি।

আরো দেখুনঃ

Leave a Comment