সব দোষ কি ডমিংগোর?

সব দোষ কি ডমিংগোর? বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে এবং টেস্ট দলের হেড কোচ রাসেল ডমিংগোকে সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে গুঞ্জন উঠেছিল যে তিনি নাকি বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে এবং টেস্ট দলের হেড কোচের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন। কিন্তু, আজ বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছেন যে বাংলাদেশ ওয়ানডে এবং টেস্ট দলের হেড কোচিংয়ের দায়িত্ব থেকে পদত্যাগ করেননি।

                                       সব দোষ কি ডমিংগোর?

তবে, রাসেল ডমিংগো বাংলাদেশ দলের দায়িত্ব নেয়ার পর থেকেই দেখা যাচ্ছে একটা মহল শুরু থেকেই দলের যেকোনো ব্যার্থতায়ই ডমিংগোর দোষ দিচ্ছেন। তবে ডমিংগোর অধীনে বাংলাদেশ দল বেশ কিছু দ্বিপাক্ষিক সিরিজেও সাফল্য লাভ করেছে বাংলাদেশ।

1 9 সব দোষ কি ডমিংগোর?

সম্প্রতি, দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও তাদের মাটিতে প্রথমবারের মতো কোনো আন্তর্জাতিক ম্যাচ জেতে বাংলাদেশ। দিনের পর দিন বাংলাদেশের পেস বোলিং ইউনিটে উন্নতি এবং পাওয়ার হিটিং অ্যাবিলিটির মধ্যেও ব্যাপক উন্নতি চোখে পড়ার মতো। নিউজিল্যান্ডের বিপক্ষেও ঐতিহাসিক টেস্ট ম্যাচ জয়ে দলের পেয়াসরদের ভূমিকা ছিলো মনে রাখার মতো।

2 7 সব দোষ কি ডমিংগোর?

ডমিংগো জাতীয় দলের দায়িত্ব নেয়ার পর থেকে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের এতো অর্জন মোটেও ফেলে দেয়ার মতো নয়। তবুও, দল খারাপ পারফর্ম করলে কেন যেনো কিছু অসাধু মানুষ সব দোষ রাসেল ডমিংগোর উপর চাপিয়ে , ডমিংগোকে ভিলেন বানিয়ে নিজেকে হিরো সাজানোয় ব্যাস্ত।সম্প্রতি, উইন্ডিজের ঘরের মাটিতেও তাদের হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ দল। ডমিংগোর অধীনে বাংলাদেশ দলের পেস ইউনিটেরও এক অভূতপর্ব উন্নতি সাধিত হয়েছে।

3 7 সব দোষ কি ডমিংগোর?

বাংলাদেশ দল ভালো পারফর্মেন্স করলে তার ক্রেডিট যেনো সকলেই নিতে চায়। তবে, দল খারাপ করলে সকল অভিযোগ শুধুমাত্র ডমিংগোর বিরুদ্ধে থাকে।

আরো পড়ুনঃ 

মন্তব্য করুন