ওয়ানডে দলে সাকিবের জায়গায় তাইজুল ?

ওয়ানডে দলে সাকিবের জায়গায় তাইজুল ? : তাইজুল ইসলাম, আন্তর্জাতিক ওয়ানডে অভিষেকেই হ্যাট্রিক করা একমাত্র বাংলাদেশী বোলার। তবে, দীর্ঘদিন আন্তর্জাতিক টেস্ট ক্রিকেট খেললেও আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে মোটেও নিয়মিত মুখ নয় তাইজুল। তাইজুল নিজের শেষ ওয়ানডে খেলেছেন ২০২০ সালে জিম্বাবুয়ের বিপক্ষে।

ওয়ানডে দলে সাকিবের জায়গায় তাইজুল ?

ওয়ানডে দলে সাকিবের জায়গায় তাইজুল ?

বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছে , উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে খেলবেন না সাকিব আল হাসান। সেক্ষেত্রে, সাকিবের  বিকল্প হিসেবে দলে যুক্ত হতেই পারেন তাইজুল ইসলাম।

সাকিবের ছুটি নিয়ে বুধবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনও সরাসরি কোনো উত্তর দেননি। বলেছেন, ‘বোর্ডকে অফিসিয়ালি কিছু জানায়নি (সাকিব)। তবে এটাকে অফিসিয়ালি বলতেও পারেন। মৌখিকভাবে জালাল ভাইকে বলেছে, আমি শুনেছি। জালাল ভাই বলেছে আমাকে। দেখি আসলে অবস্থাটা বুঝে নিই।’
Sports Gurukul GOLN Website Logo 01 ওয়ানডে দলে সাকিবের জায়গায় তাইজুল ?
সাকিব আদৌ কি তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবেন নাকি খেলবেন না সেটি নিশ্চিত না করলেও দলের সঙ্গে তাইজুল ইসলামের থেকে যাওয়াটা ইঙ্গিত করে সাকিবের না থাকার বিষয়টি। কারণ, এরই মধ্যে টেস্ট সিরিজের দলে থাকা মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, খালেদ আহমেদ ও রেজাউর রহমান রাজা দেশে ফিরলেও ফেরেননি তাইজুল।
টি-টোয়েন্টি ও ওয়ানডে স্কোয়াডেও ছিল না তাইজুলের নাম। এদিকে আগামী ২ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তাইজুলকে রাখা হয়নি টি-টোয়েন্টি স্কোয়াডে। হয়তো এই সিরিজের পরই আনুষ্ঠানিক ঘোষণা আসবে তাইজুলকে ওয়ানডে দলে রাখা আর সাকিবের ছুটি মঞ্জুরের বিষয়টি।

মন্তব্য করুন