স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার

স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার। পাকিস্তানী বোলার মোহাম্মদ হাসনাইনের বিরুদ্ধে বল ছোড়ার অভিযোগ করেছিলেন মার্কাস স্টোয়িনিস যে ঘটনা মোটেও ভালোভাবে নেন নি সাবেক পাকিস্তানী স্পিডস্টার শোয়েব আখতার।

 স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার

স্টোয়িনিসের এই অভিযোগের উপর টুইট করেছেন রেছেন আখতার। তিনি লিখেছেন, ‘স্টোইয়িনিসের এমন লজ্জাজনক কাজ করার সাহস কীভাবে হলো। বৈধ বোলিং অ্যাকশন সম্বলিত বোলারের বিরুদ্ধে  এ রকম অভিযোগ করা এক প্রকার অপরাধ।” এছাড়াও, এ বিষয়ে আইসিসির হস্তক্ষেপ কামনা করেছেন তিনি।

1 6 স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার

 

এর আগে, পাকিস্তানি এই ফাস্ট বোলারের বিরুদ্ধে এর আগেও বিগ ব্যাশ খেলার সময় চাকিংয়ের অভিযোগ উঠেছিল। এ বছরের জুনে আবারো বোলিং সংশোধন করে মাঠে ফিরেন হাসনাইন। তবে, ইংল্যান্ডের ” দ্য হান্ড্রেড খেলার সময় আবারো চাকিংয়ের অভিযোগ উঠেছে হাসনাইনের বিরুদ্ধে।

shoib স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার

               স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার

রবিবার, ওভাল ইনভিন্সিবলসের সঙ্গে সাদার্ন ব্রেভসের ম্যাচে ৭ উইকেটের জয় পায় সাদার্ন ব্রেভস। সেই ম্যাচে, ২৭ বলে ৩৭ রান করে হাসনাইনের বলে কট বিহাইন্ড হয়ে আউট হন স্টোয়িনিস। স্টোয়িনিস আউট হয়ে সাজঘরে ফেরার সময় অসন্তোষ প্রকাশ করে হাতের ইশারায় সতীর্থদের দেখান, হাসনাইন বল ছুড়েছেন।

hasa স্টোয়িনিসের কড়া সমালোচনা করলেন শোয়েব আখতার

এর আগে  অস্ট্রেলিয়ান ফ্র্যাঞ্চাইজি লীগ,  বিগ ব্যাশ লীগে চাকিংয়ের অভিযোগে বেশ কিছুদিন ক্রিকেট থেকেই নিষিদ্ধ ছিলেন হাসনাইন। বিগ ব্যাশ লীগে একাধিক ক্রিকেটার তাঁর বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেন। বিগ ব্যাশের একটি পাক ফাস্ট বোলারকে ‘নো’ ডাকেন আম্পায়ার জেরার্ড। এরপর, পরীক্ষা করে তার বোলিং একশন অবৈধ প্রমাণ হয়। তবে, এ বছরই বোলিং অ্যাকশন  শুধরে আবারো ক্রিকেটাঙ্গনে প্রবেশ করেন হাসনাইন।

আরো পড়ুনঃ 

মন্তব্য করুন